মোঃ রাকিব হাসান: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ছাত্র মোস্তাকিম ফারুকী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আরমান হাসান। মোস্তাকিম ফারুকী দৈ‌নিক সমাচার পত্রিকার দীর্ঘদিন কর্মরত। আরমান হাসান কর্মরত আছেন দৈনিক আমার সংবাদ পত্রিকায়।

গত সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪টায় প্রধান নির্বাচন কমিশনার ও সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু এই ফলাফল ঘোষণা করেন। এসময় উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন, নির্বাচন সমন্বয়ক ও সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক, সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় সহ আরো অনেক সদস্য উপস্থিত ছিলেন।

কমিটিতে সহসভাপতি পদে দৈনিক আস্থার নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ নির্বাচিত হয়েছেন।

এছাড়াও দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিউজবাংলা২৪ এর মেহেরাবুল ইসলাম সৌদিপ, অর্থ সম্পাদক পদে এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ, কার্যনির্বাহী সদস্য পদে বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান নির্বাচিত হয়েছেন।